Published On: Sat, Jun 22nd, 2019

মোহাম্মদ হাবিবুর রহমান এর ইন্তেকাল নেছাড়ারাবাদী হুজুরের শোক প্রকাশ

Share This
Tags

গত ২১ জুন রাত দশটায় আল আরাফা ব্যাংকের সাবেক এমডি ও মুছলিহীন কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ হাবিবুর রহমান রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই ছেলে স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আমিরুল মুছলিহীন হযরত নেছারাবাদী হুজুর তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। হুজুর তার শোক বাণীতে বলেন – হাবিবুর রহমান সাহেব প্রথম জীবনে সোনালী ব্যাংক তারপরে ইসলামী ব্যাংকের ডিএমডি সর্বশেষ আল আরাফা ব্যাংকের এমডি হিসেবে দায়িত্ব পালন অবস্থায় দেশ ও জাতির কল্যাণে ইসলাম ও মুসলমানের অনেক খেদমতে জড়িত ছিলেন। বিশেষ করে তিনি ছিলেন নেছারাবাদ কমপ্লেক্স, এন এস কামিল মাদ্রাসা ও নেছারাবাদ দরবারের একনিষ্ঠ খাদেম।
হুজুর আরো বলেন একজন ব্যাংকার হিসেবেওযে সামাজিক ও ধর্মীয় কাজে ভূমিকা রাখা যায় তার উজ্জ্বল দৃষ্টান্ত মরহুম হাবিবুর রহমান। তার ৪১ বছরের ব্যাংকিং জীবনের খেদমত জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দানকরুন।  ২২ জুন নেছারাবাদে মরহুম হাবিবুর রহমান এর রুহের মাগফিরাত কমনায় খতমে কোরআন, খতমে তাহলিল সহ বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। মাদরাসার ছাত্র-শিক্ষক, কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও দরবারের দায়িত্বশীল ব্যক্তিবর্গ দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। তথ্য ছবি সেছারাবাদ দরবার/

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: