Published On: Fri, Jun 21st, 2019

শমশেরনগর নবধারা সংগঠনের উদ্যোগে বধ্যভূমি পরিষ্কার

Share This
Tags

 


কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে শমশেরনগরে ব্যতিক্রমী সামাজিক সংগঠন “নবধারা” এর উদ্যোগে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে নির্মিত বধ্যভূমি পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২০ জুন) সকাল ১১টা থেকে বিকাল ৪টায় পর্যন্ত শমশেরনগর বর্ধভূমি নবধারা সংগঠনের নেতৃবৃন্দ পরিষ্কার পরিচ্ছন্নতা করেন।

অংশগ্রহণ করেন সংগঠনের সদস্য শামছুল হক মিন্টু, শওকত আলী জুয়েল, আব্দুস সামাদ সামাইদ, সমরে›ন্দ্র সেন শর্মা, মোস্তফিজুর রহমান পারুল, আবু সাদাত মো: সায়েম, তরিকুজ্জামান সুমন, মুকরামিন চৌধুরী মুকুল, গোলাম রাব্বি, গোপাল বর্মা মনি, শফিউল আলম উজ্জল, আবুল বারি মনন, ফরিদুর রহমান সেলিম, মুস্তাফিজুর রহমান রাজন, আব্দুল কাদির সাজু, মোয়াজ্জেম হোসেন সানু, মাহমুদুর রহমান আলতা, হাসান আহমদ ফরিদ।

নবধারা সংগঠনের সদস্য শামছুল হক মিন্টু জানান, নবধারা সংগঠনটি একটি ব্যতিক্রমী সংগঠন। সংগঠনটি গঠন হওয়ার পর থেকে বিভিন্ন সমাজের কল্যাণ মূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে। এরই অংশ হিসাবে শমশেরনগর বধ্যভূমি পরিষ্কার পরিচ্ছন্নতা করা হচ্ছে। দীর্ঘ দিন ধরে বধ্যভূমি ঝোঁপ জঙ্গলে ভরপুর। তাছাড়া পাশ^বর্তী নার্সারীর জন এখানে গোবর রাখা হয়েছে। তা অত্যন্ত দু:খজনক। তিনি সংশ্লিষ্টদের এসব গোবর সরানোর জন্য অনুরোধ করেন।

About the Author

-

%d bloggers like this: