Published On: Wed, Jun 19th, 2019

আগৈলঝাড়ায় মডেল মসজিদ নির্মানের জন্য দেড় কোটি টাকার সম্পত্তি দান করলেন আওয়ামী লীগ নেতা

Share This
Tags


আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল //
আগৈলঝাড়ায় সরকারের মডেল মসজিদ নির্মাণের জন্য দেড় কোটি টাকা মূল্যের সম্পত্তি দান করলেন আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার ব্যবসায়ি শফিকুল ইসলাম সকুল সেরনিয়াবাত।
সূত্র মতে, দেশের ৫৬০টি উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে হাতে নেয়া উপজেলা ভিত্তিক একটি করে মডেল মসজিদ স্থাপন করতে জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র প্রচেস্টায় মডেল মসজিদের জন্য জমি দান করলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও প্রতিষ্ঠিত ঠিকাদার ব্যবসায়ি শফিকুল ইসলাম সকুল সেরনিয়াবাত।
মঙ্গলবার শেষ বিকেলে গোপনীয়তার মধ্য দিয়ে আগৈলঝাড়া সাব-রেজিষ্ট্রি অফিসে বরিশাল ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক এর নামে (গ্রহীতা) আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী মৌজায় ৪৩শতক জমি দানপত্র দলিল সম্পাদন করে দেন দাতা শফিকুল ইসলাম সকুল। আগৈলঝাড়া-গৌরনদী আঞ্চলিক মহাসড়কের পাশে ওই জমির স্থানীয় বাজার মূল্য দেড় কোটি টাকার উপরে বলে জানা গেছে। দলিল হস্তান্তরের সময় ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
ইসলামিক ফাউন্ডেশন সূত্র মতে, ১২কোটি ৮০লাখ টাকা ব্যায়ে চার তলা ফাউন্ডেশনের তিন তলা সম্পন্ন বিশিষ্ঠ মডেল মসজিদ নির্মানের জন্য ইতোমধ্যেই দরপত্র আহ্বান করেছে পিডাব্লিউডি বিভাগ। টেন্ডারে কোহিনুর এন্টারপ্রাইজকে কার্যাদেশও দেয়া হয়েছে। গাড়ি পার্কি সুবিধাসহ অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত মডেল মসজিদ নির্মান কাজ খুব শিঘ্রই শুরু করা হবে বলেও জানান কর্মকর্তারা।প্রতিকি ছবি//

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: