Published On: Wed, Jun 19th, 2019

গৌরনদীর বিএনপি নেতা ১১’শ পিস ইয়াবাসহ আগৈলঝাড়ায় গ্রেফতার

Share This
Tags

গৌরনদী প্রতিনিধি//
দুলাল শরীফ নামের বরিশালের গৌরনদী পৌর এলাকার এক ওয়ার্ড বিএনপি নেতা ১১’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মঙ্গলবার রাতে পার্শ্ববর্তি আগৈলঝাড়া থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সে ওই পৌর এলাকার টরকী বন্দর সংলগ্ন সুন্দরদী গ্রামের বাসিন্ধা মোঃ ইউনুস শরীফের ছেলে ও গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ড বিএনপির সাবেক প্রচার সম্পাদক।
আগৈলঝাড়া থানা সুত্রে জানাগেছে, গ্রেফতার হওয়া বিএনপি নেতা দুলাল শরীফ রাজধানী ঢাকা থেকে ইয়াবার ওই চালানটি নিয়ে এসে মঙ্গলবার রাত ৮টার দিকে পার্শ্ববর্তি কালকিনি উপজেলার মজিদবাড়ি (ভূরঘাটা) বাসষ্ট্যান্ডে নামেন। এরপর চালানটি নিয়ে ডাসার সড়ক ধরে সামনে এগিয়ে সে মাগুরা চৌরাস্তা দিয়ে গৌরনদীতে ঢোকার চেষ্টা করছিল। গোপন সূত্রে এ খবর জানতে পেরে আগৈলঝাড়া থানা পুলিশ আগেথেকেই সেখানে ওৎ পেতে থাকে। রাত পৌনে ৯টার দিকে পুলিশ সেখান থেকে দুলাল শরীফকে আটকের পর তার দেহতল্লাশী চালিয়ে ১১’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গ্রেফতার হওয়া বিএনপি নেতা দুলাল শরীফ দীর্ঘদিন ধরে গৌরনদী ও পার্শ্ববর্তী উপজেলাসমুহে গোপনে ইয়াবাসহ মাদক বিক্রির ব্যবসা করে আসছিল বলে থানা পুলিশের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত বিএনপি নেতাকে গতকাল বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে।

About the Author

-

%d bloggers like this: