Published On: Mon, Jun 17th, 2019

গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী ও তার মা আহত

Share This
Tags

গৌরনদী প্রতিনিধি
জমিজমা নিয়ে বিরোধের জের ধরে রোববার সন্ধ্যায় বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের সালতা গ্রামের বাসিন্ধ্যা, রাজধানী ঢাকার এক ব্যবসায়ী ও তার মায়ের ওপর অতর্কিতে হামলা চালিয়ে তাদেরকে বেধরক পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত যখম করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ী ও তার মাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতদের স্বজনদের সূত্রে জানাগেছে, জমিজমা নিয়ে ওই গ্রামের বাসিন্ধ্যা, রাজধানী ঢাকার ব্যবসায়ী মোঃ মোস্তফা ফকিরের সাথে দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী হাবিব খলিফা গংদের বিরোধ চলে আসছিল। এ বিরোধের মধ্যে ব্যবসায়ী মোঃ মোস্তফা ফকির রোববার বিকেল সাড়ে ৫টার দিকে তার অসুস্থ্য স্ত্রীকে নিয়ে তার গ্রামের বাড়িতে আসেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রতিপক্ষ হাবিব খলিফা ব্যবসায়ী মোস্তফা ফকিরের বাড়িতে গিয়ে তার সাথে কথা বলার নামকরে তাকে ঘর থেকে ডেকে বাইরে আনেন।

 

এ সময় সেখানে ওৎ পেতে থাকা হাবিব খলিফার স্বজন ও সহযোগীরা ধারালো অস্ত্র ও লাঠিশোটা নিয়ে ব্যবসায়ী মোস্তফা ফকিরের ওপর অতর্কিতে হামলা চালিয়ে তাকে বেধরক পিটিয়ে ও কুপিয়ে যখম করে। তখন ব্যবসায়ীকে রক্ষায় তার মা সখিনা বেগম (৭০) এগিয়ে গেলে হামলাকারিরা তাকেও বেধরক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় ব্যবসায়ীর স্ত্রী আশা বেগম বাদি হয়ে ৭ জনকে আসামি করে গতকাল সোমরার সকালে গৌরনদী মডেল থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন। গৌরনদী মডেল থানার ওসি মোঃ গোলাম সরোয়ার বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

About the Author

-

%d bloggers like this: