Published On: Mon, Jun 17th, 2019

আমেরিকায় গুলিতে ভারতীয় বংশোদ্ভূত পরিবারের ৪ জন খুন

Share This
Tags

 

সবুজবাংলা আন্তর্জাতিক ডেস্কঃ: অন্ধ্রপ্রদেশ থেকে আমেরিকায় গিয়েছিল একটি পরিবার। শনিবার আইওয়া প্রদেশে নিজেদের বাড়ির ভিতরে মিলল পরিবারের চারজনের গুলিবিদ্ধ দেহ। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম চন্দ্রশেখর সুনকারা (৪৪), লাবণ্য (৪১) এবং তাঁদের দুই ছেলে। একজনের বয়স ছিল ১৫, অপরজনের ১০।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, চন্দ্রশেখরের বাড়ি অন্ধ্রের গুন্টুর জেলার সুন্দুরু অঞ্চলে। তিনি উচ্চশিক্ষার জন্য আমেরিকায় গিয়েছিলেন। পরে সেখানেই পরিবার নিয়ে স্থায়ীভাবে বসবাস করতে থাকেন। তাঁর বাবা-মা থাকেন হায়দরাবাদে। আইওয়া ডিভিশন অব ক্রিমিনাল ইনভেস্টিগেশনসের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিচ মোটভেডট বলেন, চন্দ্রশেখর ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটির টেকনোলজি সার্ভিসেস ব্যুরোয় কাজ করতেন।

চন্দ্রশেখররা যখন খুন হন, বাড়িতে তাঁদের কয়েকজন আত্মীয়ও উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যে দু’জন প্রাপ্তবয়স্ক ও দু’জন নাবালক। তাঁদের একজন বাড়ির বাইরে গিয়ে সাহায্য চাইছিলেন। তাঁর কথা শুনে এক ব্যক্তি পুলিশকে ফোন করে জানান, সন্দেহজনকভাবে কয়েকজনের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের কথার ভিত্তিতে পুলিশ একটি মামলা চালু করেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, খুনের আগে বাইরের কেউ বাড়িতে প্রবেশ করেনি।

চন্দ্রশেখরের প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, তিনি বেশ কিছুদিন যাবৎ মানসিক অবসাদে ভুগছিলেন। সম্ভবত তিনিই স্ত্রী ও দুই ছেলেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন। পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে মনে হচ্ছে, গুলিবিদ্ধ হয়ে চারজন মারা গিয়েছেন। ময়না তদন্তে এসম্পর্কে নির্দিষ্টভাবে জানা যাবে।

পুলিশের সার্জেন্ট ড্যান ওয়েড বলেন, এই হত্যাকাণ্ডের ব্যাপারে অনেকগুলি প্রশ্নের জবাব মেলেনি। জবাব না পাওয়া পর্যন্ত আমরা তদন্ত চালিয়ে যাব। দ্য ওয়াল ব্যুরো

About the Author

-

%d bloggers like this: