Published On: Sun, Jun 16th, 2019

সীমা মালাকারের চিকিৎসায় সাহায্যের আবেদন

Share This
Tags

 

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের হত দরিদ্র মৃত চৈতন্য মালাকার ও মালতি মালাকারের একমাত্র মেয়ে সীমা মালাকার (১৮)।

পরিবারের ৪ ভাই ও একমাত্র বোন সীমা মালাকার। এক ভাই স্বপন মালাকার হবিগঞ্জ জেলা শহরে একটি সেলুনে কাজ করেন। অন্য ভাইরা ফল ব্যবসা করেন। সীমা দীর্ঘদিন ধরে হার্ট ছিদ্র (VSD WITH PUL HTN) রোগে আক্রান্ত।

পরবর্তীতে ঢাকায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে  চিকিৎসা সেবা নিদে গেয়ে জানা যায়, তার হার্ট ছিদ্র (VSD WITH PUL HTN) রোগে আক্রান্ত।  প্রতি মাসে তার চিকিৎসায় সাত হাজার টাকা প্রয়োজন। তার উন্নত চিকিৎসা সবা দিতে কমপক্ষে ৪ (চার) লাখ টাকার প্রয়োজন।

সীমা মালাকারের ভাই সেলুন কর্মচারী স্বপন মালাকার জানান, তাদের পক্ষে এত টাকার ব্যবস্থা করা সম্ভব নয়। তিনি বোনের চিকিৎসায় আর্থিক সহায়তা কামনা করে গত ২৪ এপ্রিল মৌলভীবাজারের জেলা প্রশাসকের কাছেও লিখিত একটি আবেদন করেছেন। জেলা প্রশাসকের কার্যালয় থেকে তিনি কোন সাড়াও পাননি।

এ অবস্থায় একমাত্র বোনকে চিকিৎসা সেবা দিয়ে সুস্থ্য করে তুলতে তিনি হৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে সাহায্য কামনা করছেন। সাহায্য পাঠানোর ঠিকানা সীমা মালাকার, সঞ্চয়ী হিসাব নং- ৫৮১৩১০১০৯৮১, সোনালী ব্যাংক মুন্সীবাজার শাখা, কমলগঞ্জ মৌলভীবাজার। মুঠোফোন (বিকাশ আওতাধীন, ব্যক্তিগত) ০১৮৪৩৩২৭৮১৩

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: