Published On: Sun, Jun 16th, 2019

আগৈলঝাড়ায় তিন জনের বিষপানে আত্মহত্যার চেষ্টা

Share This
Tags


আঞ্চলিক প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় পারিবারিক কলহ ও প্রেমে ব্যার্থ হয়ে বিষ পান করে আত্মহত্যার চেষ্টার তিন জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কোদালধোয়া গ্রামের কমলেশ মন্ডলের স্ত্রী দেবিকা মন্ডল (১৮) পারিবারিক অশান্তির কারনে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। দেবিকার স্বামী কমলেশ জানান, দেড় মাস পূর্বে তাদের বিয়ে হয়। বিয়ের আগে তার স্ত্রী’র অন্য কোন ছেলের সাথে সম্পর্ক ছিল এবং তার অমতে (স্ত্রী) আমার সাথে দেবিকার বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই সে সংসার করবে না বলে প্রতিদিনই আত্মহত্যার হুমকি দিয়ে আসছিল। যার ধারাবাহিকতায় গতকাল রবিবার বিষ পান করে দেবিকা।
অন্যদিকে একই দিন উপজেলার আস্কর গ্রামের পরিমল বালার সাথে অট মাস পূর্বে বিয়ে হয় সুপ্রিয়া সাহার (২২)। স্বামীর সাথে ঝগড়া হলে অভিমান করে সুপ্রিয়া সাহা বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। ওই দিন উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের আনন্দ হালদারের ছেলে অমৃত হালদার (১৮) তার পছন্দ মতো মেয়েকে বিয়ের কথা পরিবারকে জানালে তার পরিবার রাজি না হওয়ায় অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্ট করে। তিনজনকেই স্বজনেরা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম।

About the Author

-

%d bloggers like this: