Published On: Mon, Jun 10th, 2019

প্রবীণ শিক্ষক আজাদ মাস্টার আর নেই

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের প্রবীণ শিক্ষক আজাদ মাস্টার আর নেই। রবিবার (৯ জুন) সকাল সাড়ে ১১টায় হাজীপুর গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা ও ২ পূত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বিকাল সাড়ে ৫টায় হাজীপুর জামে মসজিদে নামাজের জানাজার পর হাজীপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে গভীর শোকপ্রকাশ করেন ঠিকানা গ্রæপের চেয়ারম্যান এম এম শাহিন, হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু, কানিহাটি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক খুরশেদ উল্যা, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাদিদ হায়দার চৌধুরী, সাংবাদিক জয়নাল আবেদীন, নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্ম্মা, তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খান, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কুলাউড়া পরিচালক ও উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান কবির।

মরহুমের জানাজায় মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক জাকারিয়া আহমদ, ইউপি সদস্য রাজা মিয়া, শিক্ষক আব্দুল মালিক শামীম, শিক্ষক আব্দুল আজিদ, শিক্ষক আনোয়ার আলী, আব্দুল হান্নান, ডা. আব্দুল মালিক ও অসংখ্য আত্মীয়স্বজনসহ বিভিন্ন এলাকার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

 

About the Author

-

%d bloggers like this: