Published On: Thu, Sep 28th, 2017

শেখ হাসিনার জন্ম বার্ষিকী কমলগঞ্জ যুবলীগের র‌্যালী আলোচনা

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যেগে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় কমলগঞ্জ পৌরসভা সম্মুখ থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সহস্রাধিক যুবলীগ কর্মীদের উপস্থিতিতে এক আনন্দ র‌্যালী বের করা হয়।

আনন্দ র‌্যালীটি ভানুগাছ বাজার এলাকার বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পৌর মিলতায়নে এক আলোচনা সভায় কমলগঞ্জ পৌরমেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও জহিরুল ইসলাম নান্নুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইফতেখার আহমদ বদরুল,বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, শাব্বীর এলাহী,শায়েক আহমেদ, আনোয়ার পারভেজ আলাল, মোস্তাফিজুর রহমান, নিয়াজ মুর্শেদ রাজু, শাহীন আহমেদ, সাইফুল ইসলাম, মোঃ আব্দুল শহীদ,শামীম আহমেদ প্রমূখ।

আলোচনা সভা শেষে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় এক দোয়া মাহফিলের শেষে তবরুক বিতরনের আয়োজন করা হয়। দিনটি উপলক্ষে পৌরসভা সহ বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মন্দিরে এবং গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

About the Author

-

%d bloggers like this: