Published On: Sat, Apr 6th, 2019

উত্যক্তরীর হাত থেকে বাঁচতে ঢাকা গিয়েও রেহাই পেলনা আগৈলঝাড়ার স্কুল ছাত্রী

Share This
Tags

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
আগৈলঝাড়ায় স্কুলে যাতায়াতের পথে উত্যক্তরীর হাত থেকে বাঁচতে ঢাকা গিয়েও রেহাই পেলনা প্রবাসীর স্কুল পড়–য়া মেয়ে। সেই উত্যক্তকারীরা অপহরণ করেছে স্কুল ছাত্রীকে। অপহরনের ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
অপহৃতার পারিবারিক সূত্রে জানাযায় স্কুল ছাত্রীর মা উপজেলার বাশাইল গ্রামের মোস্তফা সিকদারের মেয়ে মৌসুমী জানান, তার স্বামী সাবেক সেনা সদস্য এবং বর্তমানে বাহরাইন প্রবাসী। তিনি নিজেও ঢাকায় একটি বেসরকারী ফার্মে কর্মরত রয়েছেন। সেই সুবাদে তিনি ঢাকার কদমতলী থানার পলাশপুর রেঁনেসা গলির জনৈক মনিরের বাড়ির ভাড়া থাকেন। তাদের মেয়ে উম্মে সাবিরা (১৩) তার বাবার বাড়ি আগৈলঝাড়া উপজেলার বাশাইল গ্রামে থেকে বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ালেখা করছে।
সাবিরা স্কুলে যাতায়াতের পথে প্রায়ই তাকে উত্যক্তর পাশাপাশি উঠিয়ে নেয়ার হুমকি দিয়ে আসছিল একই উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের আহসান তালুকদারের বখাটে ছেলে পিয়াল তালুকদার (২১)। উত্যক্তর ঘটনা মেয়ে সাবিরা তাকে জানালে তিনি গত ১এপ্রিল মেয়ে সাবিরাকে নিজের কাছে ঢাকার বাসায় নিয়ে যান। সোমবার (১ এপ্রিল) সকালে সাবিরাকে বাসার সামনে থেকে অপহরণ করে নেয় পিয়াল ও তার লোকজন। বিষয়টি জেনে পিয়ালের পরিবারকে মেয়ে ফেরত দেয়ার অনুরোধ করেন মা মৌসুমী। পিয়ালের পরিবার তার মেয়েকে ফেরত দেয়ার কথা জানিয়ে তলবাহানা শুরু করলে মঙ্গলবার (২এপ্রিল) সাবিরার মা মৌসুমী বাদী হয়ে পিয়ালসহ চারজনকে আসামী করে কদমতলী থানায় মামলা দায়ের করেন, নং-২ (২.৪.১৯)। মামলার তদন্তকারী কর্মকর্তা কদমতলী থানার এসআই শহিদুল্লাহ মামুন জানান, ভিক্টিম উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

About the Author

-

%d bloggers like this: