Published On: Tue, Sep 19th, 2017

শমশেরনগর এলাকায় দিবালোকে ডাকাতি

Share This
Tags

 

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমান বন্দর সড়কের বিমান বাহিনীর সংরক্ষিত এলাকা সংলগ্ন জাহানারা টাওয়ারের ৩য় তলার একটি বাসার তালা ভেঙ্গে ডাকাতি সংঘটিত হয়। সোমবার সকাল সাড়ে ১১টায় এ ঘটনাটি ঘটে।

বাসার ভাড়াটিয়া মালিক বাংলাদেশ বিমান বাহিনীর শমশেরনগর স্টেশনের মেকানিক্যাল ট্রান্সপোট ড্রাইভার (এমটিডি) শামীম আহমদ বলেন, বিমান বাহিনীর স্টেশনের ভিতরে কর্মরত থাকাবস্থায় তার স্ত্রী বাসার দরজায় তালা দিয়ে সন্তানকে শমশেরনগর বিএএফ শাহীন কলেজ থেকে আনতে যান।  পরে তার স্ত্রী বাসায় ফিরে ঘরের দরজার তালা ভাঙ্গা আর ভিতরের সব কিছু তছনছ দেখতে পান। আলমারী ভেঙ্গে নগদ আড়াই লাখ টাকা,  দুটি মোবাইল াফোন ও স্বর্নের একটি গলার হার, ২টি হাতের বালা, ৪টি কানের দোল ও ১টি মাথার টিকলি সহ প্রায় সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

বাসার মালিক বাংলাদেশ বিমান বাহিনীর শমশেরনগর স্টেশনের মেকানিক্যাল ড্রাইভার শামীম আহমদ বলেন, বাসায় কেউ না থাকার সুযোগে ডাকাতদল এ ঘটনাটি ঘটিয়েছে। তিনি জমি সংক্রান্ত লেনদেনের জন্য রোববার ব্যাংক থেকে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন। বিষয়টি তিনি শমশেরনগর পুলিশ ফাঁড়িকে অবহিত করেন। শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আবু সায়েম মো: আব্দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি ডাকাতি না বড় ধরনের চুরি তা তদন্ত না করে বলা যাবে না। এ ঘটনায় জোর তদন্ত চলছে বলেও তিনি জানান।

About the Author

-

%d bloggers like this: