Published On: Mon, Sep 18th, 2017

আগৈলঝাড়ায় ছেলের হাতে পিতা খুন হত্যাকারি গ্রেফতার

Share This
Tags

আগৈলঝাড়া প্রতিনিধি॥
বরিশালের আগৈলঝাড়ায় মাদকাসক্ত ছেলে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে পিতাকে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের পর হত্যাকারি ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ । লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করাহয়েছে।
মামলা ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী সত্তার মোল্লা (৬০)কে রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে দশটার দিকে মাদকাসক্ত ছেলে পিতাকে ঘুম থেকে ডেকে বাহিরে নেয় ছেলে রেজাউল মোল্লা (২৮)। পিতা ঘর থেকে বেরহওয়ার সাথে সাখে ছেলে রেজাউল মোল্লা অর্তকিত ভাবে ধারালো দা দিয়ে এলোপাথারি কুপিয়ে মুমুর্ষ অবস্থায় ফেলে রাখে। সত্তারের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এস তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা.কে এম সাকিব তাকে মৃত্যু ঘোষনা করেন। পুলিশ হত্যাকারী রেজাউল মোল্লাকে গ্রেফতার করে। পুলিশ লাশের সুরাতল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার সকালে বরিশাল মেডিকেল কলেজের মর্গে প্রেরন করেছেন। এ ঘটনায় নিহত সত্তার মোল্লার দ্বিতীয় স্ত্রী রুমা বেগম বাদী হয়ে রেজাউল মোল্লাকে আসামী করে গতকাল সোমবার সকালে থানায় মামলা দায়ের করে,যার নং-০৮।
এ ব্যাপারে থানা অফিসার ইনর্চাস আব্দুল রাজ্জাক মোল্লা জানান, হত্যাকারির সৎ মা রুমা বেগম বাদী হয়ে একটি হত্যামামলা দায়ের করার পর হত্যাকারি রেজাউল মোল্লাকে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন।

About the Author

-

%d bloggers like this: